loader
Top-header/

বাংলাদেশ ডক্টরস' ফাউন্ডেশনের উদ্যোগে ১৭ জেলায় বানভাসিদের মাঝে গরুর গোস্ত বিতরণ

11 Nov 2021

ডক্টরস ফাউন্ডেশনের উদ্যোগে ১৭ জেলায় বানভাসিদের মাঝে গরুর গোস্তো বিতরণ


বাংলাদেশ বর্তমানে একটি ক্রান্তিকাল পার করছে। একদিকে করনো আরেক দিকে বন্যার প্রকোপ। তাই এই দুর্যোগে শরীয়তপুর জেলাসহ ১৭ টি জেলায় বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ’র) উদ্যোগে কোরবানির ঈদ উপলক্ষে বানভাসিদের মাঝে গরুর ও খাসির গোস্তো বিতরণ করা হয়েছে। ঈদের দিন ও ঈদের পর দিন ১৭ টি জেলার ২ হাজার পরিবারের মাঝে ২ কেজি করে গরুর ও খাসির গোস্তো বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।


গরুর ও খাশির গোস্তো বিতরণ করা হয়েছে যে এলাকায় তা হলো জামালপুর, দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়ন. লালমনিরহাট হাটিবান্দা, নওগাঁ মান্দা , কুড়িগ্রাম নাগেশ্বরী, রাজশাহী উপজদুর্গাপুর, রংপুর হারগাছ , সিরাজগঞ্জ শাহজাদপুর, সাতক্ষীরা আশাশুনি , নওগাঁ আত্রাই , গাইবান্ধা গবিন্দগন্জ , মাদারীপুর শিবচর , পাবনা সুজানগর , নীলফামারী ডিমলা , ভোলা, কিশোরগঞ্জ ইটনা, শরীয়তপুর জাজিরা, নাটোর সিংড়া পৌরসভায়। যে সকল স্থানে খাশির গোস্তো বিতরণ করা হয়েছে বগুড়া,টাঙ্গাইল,ফরিদপুর,জয়পুরহাট,নোয়াখালি, বরগুনা।


বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ডা. মাহমুদুল হাসান বলেন, বাংলাদেশ বর্তমানে একটি ক্রান্তিকাল পার করছে। একদিকে করনো আরেক দিকে বন্যার প্রকোপ। সামনের সারির যোদ্ধা হিসাবে করোনা মোকাবলায় জীবন বাজী রেখে চিকিৎসকগন কাজ করে যাচ্ছেন। বন্যার কারনে অনেক মানুষ গৃহহীন এবং অসহায় হয়ে পড়েছে। তাই এই বন্যা দূর্গত অসহায় মানুষদের সহায়তা করার জন্য বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন এর ডাকে সারা দিয়ে মাত্র ২ দিনে ৭০০ জন চিকিৎসক মিলে প্রায় ১০ লক্ষ টাকার তহবিল গঠন করা হয়।সেই টাকা দিয়ে বাংলাদেশের বন্যা দূরগত ১৭ টি জেলায় প্রায় ২০০০ পরিবারের মাঝে গরু এবং খাসির মাংস বিতরন করেছি । যে সকল চিকিৎসক ভাই ও বোনেরা আর্থিক ভাবে সহায়তা করেছেন তাদেরকে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ। মহান আল্লাহ আমাদের সবাইকে কবুল করুন। আমিন। 


Link : ডক্টরস ফাউন্ডেশনের উদ্যোগে ১৭ জেলায় বানভাসিদের মাঝে গরুর গোস্তো বিতরণ - দৈনিক আজকালের কণ্ঠ (ajkalerkontho.com) 


©দৈনিকআজকালেরকণ্ঠ 

News-Details-Right-square-ad-1/

Latest Blogs

Professional Certification Courses on Health Sector Management

Professional certification courses on health sector management are arranged by Bangladesh Doctors' Foundation in collaboration...

চিকিৎসকদের নিয়ে লিডারশীপ এক্সেলেন্সী কর্মশালা

১৭ সেপ্টেম্বর, ২০২২ রাজধানীর বুয়েট গ্রাজুয়েট ক্লাবে দিনব্যাপী চিকিৎসকদের নিয়ে দেশে সর্বপ্রথম বারের মতো লিডারশীপ এক্সেলেন্সি...