loader
Top-header/

নোয়াখালীতে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে ক্যারিয়ার সামিট ২০২৩ অনুষ্ঠিত

12 Oct 2023

নোয়াখালীতে নবীন ও শিক্ষানবীশ ডাক্তারদের ভবিষ্যত গড়তে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে ক্যারিয়ার সামিট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৮টায় নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের পূর্ব গ্যালারীতে এ ক্যারিয়ার সামিট অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ডাঃ মাহফুজুর রহমান বাবুলের সভাপতিত্বে ও বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন জেলা শাখার মহাসচিব ডাঃ মোহাম্মদ এমরান হোসেন সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডাঃ এম এ নোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডাঃ মোঃ আবু নাসের, স্বাচিপ জেলা সাধারন সম্পাদক  ডাঃ মোঃ মাহবুবুর রহমান, ডাঃ জহির উদ্দিন আহমেদ, ডাঃ মহিউদ্দিন হুমায়ুন কবির চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডাঃ রাজীব আহমেদ চৌধুরী ও ডাঃ নিরুপম দাশ এবং মূল প্রবন্ধ পাঠ করেন ডাঃ মোঃ জাহিদুল ইসলাম ( রানা)।

অনুষ্ঠানে বক্তরা বলেন, নবীন ও শিক্ষানবীশ ডাক্তারদের ভবিষ্যত পরিকল্পনা ঠিক করতে এবং সঠিক সময়ে নির্দিষ্ট সিদ্ধান্ত গ্রহণ করতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আপনারা যারা আজ এখানে বসে আগামীর স্বপ্ন দেখেন তারা অবশ্যই পেশাগত অবস্থান তৈরি করার আগে পরিকল্পনা ঠিক করবেন। তার পাশাপাশি নিজের অর্থনৈতিক অবস্থানও শক্ত করতে হবে। কারণ শুধু উচ্চ শিক্ষার স্বপ্ন দেখলে হবে না, পাশাপাশি আর্থিক সার্মথ্যও থাকতে  হবে। ভালো লেখা পড়ার সাথে সাথে নিজেকে সবদিক থেকে যোগ্য করে তুলতে হবে। তবেই আপনার উচ্চাকাঙ্খা সফল হবে। আপনারা পেশাগত অবস্থানে যে যেখানে অবস্থান করেন না কেন সবসময় রোগীদেরকে মনযোগ সহকারে ভালোভাবে সময় দিবেন।



Powered by Froala Editor

News-Details-Right-square-ad-1/

Latest Blogs

Professional Certification Courses on Health Sector Management

Professional certification courses on health sector management are arranged by Bangladesh Doctors' Foundation in collaboration...

চিকিৎসকদের নিয়ে লিডারশীপ এক্সেলেন্সী কর্মশালা

১৭ সেপ্টেম্বর, ২০২২ রাজধানীর বুয়েট গ্রাজুয়েট ক্লাবে দিনব্যাপী চিকিৎসকদের নিয়ে দেশে সর্বপ্রথম বারের মতো লিডারশীপ এক্সেলেন্সি...